সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নাগরপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নাগরপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নাগরপুরে উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের যৌথ উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। শনিবার (০৪ ই জানুয়ারী) বিকেলে কেক কেটে ও মিষ্টি বিতরনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে দিবসটি উদযাপন করে উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ।

নাগরপুর সরকারি কলেজ চত্বরে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাগরপুর সরকারি কলেজের সাবেক ভিপি ও বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. উজ্জ্বল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন, নাগরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনিসুজ্জামান তুহিন, ছাত্রলীগ নেতা রিপন খান টিটন, গয়হাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজিব আহম্মেদ রাজু, সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক এ জি এস মো.হৃদয় হোসেন প্রমূখ। এ সময় উপজেলা ও কলেজ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840